এবার করোনা জয় করে ঘরে ফিরলেন ফিউচার হোম রিয়াল ষ্টেট এর ম্যানেজার মোহাম্মদ সেলিম

স্টাফ রিপোর্টার

সংযুক্ত আরব আমিরাতে বাংলাদেশি মালিকানাধীন ফিউচার হোম রিয়েল ষ্টেট এর ম্যানেজার মোহাম্মদ সেলিম গত ৬ই নভেম্বর হঠাৎ অসুস্থ হয়ে পড়লে তাকে এম্বুলেন্সে করে দুবাই হাসপাতালে নেওয়া হয়। ১৫ দিন আই সিওতে রাখা হয় তাকে। সেখানে এক মাস চিকিৎসা শেষে মরণ ভাইরাসের থাবা থেকে মুক্ত হয়ে সুস্থ অবস্থায় ঘরে ফিরেছেন সেলিম।

তিনি বলেন দুবাই হাসপাতালে চিকিৎসা অত্যান্ত উন্নতমানের। ডাক্তার ও নার্সদের চিকিৎসা ও ভাল সেবায় আল্লাহর ইচ্ছায় আজ সুস্থ হয়ে নতুন জীবন ফিরে পেয়েছি। তিনি বলেন ফিউচার হোম রিয়াল ষ্টেট এর চেয়ারম্যান আলহাজ্ব ইয়াকুব সৈনিক আমার স্যার আমাকে সব সময় হাসপাতালে আমার খোজ খবর রেখেছেন। দীর্ঘ এক মাসের বেশী সময় ধরে আমি হাসাপাতালে থাকা অবস্থায় আমার পরিবারের খোজ খবর রেখেছেন। আজ ফিউচার হোম রিয়াল ষ্টেট এর চেয়ারম্যান স্যার ও কোম্পানীর কর্মকর্তা কর্মচারীরা আমাকে যে ভালবাসা দেখিয়েছেন, আমাকে অর্থ দিয়ে সহয়তা করেছেন আমি তাদের প্রতি সারা জীবন কৃতজ্ঞ ও আল্লাহর কাছে শুকুরিয়া আদায় করিতেছি।

স্যারের কোম্পানীতে আমরা যারা কর্মরত আছি আমরা মনে করি তিনি আমাদের একজন অভিবাবক। স্যারের কর্ম ও দক্ষতায় পুরো ম্যানেজমেন্ট সহ আমরা অত্যান্ত খুশী। আমরাদের প্রতি স্যারের যে ভালবাসা তা কোন দিন ভুলতে পারবোনা। আজ এই মহা মানুষটির জন্য মহান আল্লাহর কাছে দোয়া করি আল্লাহতালা স্যারকে ও স্যারের পরিবারকে সব সময় সুস্থ রাখেন, নিরাপদে রাখেন।

এ সময় কোম্পানীর চেয়ারম্যান আলহাজ্ব ইয়াকুব সৈনিক ও কোম্পনীর কর্মকর্তারা তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

আরো পড়ুন