একটি ভোট যুদ্ধে বিজয় হয়ে ঘরে ফিরবেন-যুবদল নেতা মোহাম্মদ নূরুল ইসলাম নয়ন

কামরুজ্জামান শাহীন, বিশেষ প্রতিনিধি

প্রত্যেকে নিজেকে প্রার্থী মনে করে আগামী ২৮ ফেব্রুয়ারী একটি ভোট যুদ্ধে বিজয় হয়ে ঘরে ফিরবেন।

ভোলার চরফ্যাশন পৌর বিএনপি’র আয়োজনে বিএনপি মনোনীত ধানের শীষ প্রার্থী মো. হুমায়ুন কবির সিকদারের নির্বাচনী কর্মী সভায় প্রধান অতিথির বক্তৃতায় কেন্দ্রীয় বিএনপি’র নির্বাহী কমিটির সদস্য, কেন্দ্রীয় যুবদলের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক ও চরফ্যাশন মনপুরার কৃতিসন্তান মোহাম্মদ নূরুল ইসলাম নয়ন এসব কথা বলেন।

শনিবার (২০ফেব্রুয়ারী) দুপুরে চরফ্যাশন পৌরসভা বিএনপি’র মনোনীত ধানের শীষ প্রার্থীর নির্বাচনী প্রধান কার্যালয়ে এ কর্মী সভা অনুষ্ঠিত হয়।

কর্মী সভায় চরফ্যাশন পৌর বিএনপি’র সাংগঠনিক সম্পাদক মো. মমিনুল ইসলাম ভূট্রেুার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তৃতা করেন- কেন্দ্রীয় বিএনপি’র নির্বাহী কমিটির সদস্য, কেন্দ্রীয় যুবদলের সিনিয়র যুগ্ন সাধারণ সম্পাদক ও চরফ্যাশন মনপুরার কৃতিসন্তান মোহাম্মদ নূরুল ইসলাম নয়ন, বিশেষ অতিথি হিসেবে বক্তৃতা দেন ভোলা জেলা ছাত্রদল ও যুবদলের সাবেক সভাপতি, ভোলা জেলা বিএনপি’র সহ-সাধারণ সম্পাদক মো. ইয়ারুল আলম লিটন, চরফ্যাশন উপজেলা বিএনপি’র ছাত্রবিষয়ক সম্পাদক ও উপজেলা সেচ্ছাসেবক দলের সভাপতি, বিএনপি মনোনীত ধানের শীষ প্রার্থী মো. হুমায়ুন কবির সিকদার, ভোলা জেলা যুবদলের সভাপতি, জামাল উদ্দিন লিটন, ভোলা জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক মোঃ মনির হোসেন প্রমূখ।

বিশেষ অতিথি হিসেবে বক্তারা বলেন, আ’লীগ এখন জনগনের দল নয়, আ’লীগ এখন প্রশাসনের দলে পরিনত হয়েছে। একদিন ঘুম থেকে উঠে দেখবেন আ’লীগ ক্ষমতায় নেই। ইতিহাস বলে যে দল দীর্ঘদিন ক্ষমতায় থাকে সেই দলটি জনগন হতে দূরে সরে যায়। ভোটার বিহীন বাকশালী সরকারকে ক্ষমতা থেকে বিদায় করতে হলে ২৮ ফেব্রুয়ারী দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও তারণ্যের অহংকার তারেক রহমানের মনোনীত প্রার্থীকে ধানের শীষ মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করতে হবে।

তারা আরও বলেন দলের মধ্যে পদ-পদবী ও মনোনয়ন নিয়ে প্রতিযোগীতা থাকতেই পারে যে কোন গনতান্ত্রীক দলে। যখন মনোনয়ন নিয়ে ফয়সালা হয়ে যায় তখন দল যাকে মনোনয়ন দেয় ভেদাভেদ ভুলে সকলে তার পক্ষে কাজ করা উচিত। চরফ্যাশন উপজেলা ও পৌর বিএনপি’র সকল নেতাকর্মী ও সমর্থকদের ধানের শীষ প্রার্থীর পক্ষে  কাজ করার আহব্বান জানান।

এসময় আরো উপস্থিত ছিলেন, ভোলা জেলা যুবদলের সিনিয়র সহ- সভাপতি ফেরদাউস, চরফ্যাশন উপজেলা বিএনপিসহ সকল অঙ্গ, সহযোগী সংগঠনের নেতাকর্মী ও সমর্থকবৃন্দ।
কর্মী সভাটি পরিচালনা করেন, চরফ্যাশন উপজেলা ছাত্রদল সাবেক সভাপতি, উপজেলা বিএনপি’র যুব বিষয়ক সম্পাদক মো. আহসান উল্লাহ বাহার।

আরো পড়ুন