উজিরপুর যুবলীগ নেতা সুমন বেপারি’র মাদক ও নারী কেলেঙ্কারি ফাস

অনলাইন ডেস্ক : উজিরপুর উপজেলার ওটরা ইউনিয়ন আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ সুমন বেপারি’র আপত্তিকর অবস্থায় নারী সহ মাদক(ইয়াবা) সেবকরত অবস্থায় ছবি ‘সহ পোস্টার মোবাইলে মেসেঞ্জারে বর্তমানে ভাইরাল।

জানা যায় একাধিক রাজনৈতিক নেতাদের সাথে ছবি তুলে তা নিজের ফেজবুক আইডিতে পোস্ট করতেন। তাদের নাম ভাঙ্গিয়ে পদ পদবির অপব্যবহার করে নীতি আর্দশের থেকে সম্পূর্ণ সড়ে গিয়ে তিনি এলাকায় নিজস্ব প্রভাব বিস্তার করে মাদক সেবন ও মাদক ব্যবসার সিন্ডিকেট তৈরি করে চাঁদাবাজি ও নারী কেলেঙ্কারির মত একাধিক অপরাধে জড়িয়ে পরে। এসকল অপকর্মের বিরুদ্ধে ও চিন্তিত মাদক ব্যবসায়ী ও সেবনকারী সুমন বেপারি’কে গ্রেপ্তার দাবী জানিয়ে পোস্টার বিলি করা হয়। পরে তা বরিশাল আঞ্চলিক দৈনিক আমাদের বরিশাল পত্রিকায় ছবি সহ প্রকাশিত হয়।

নাম প্রকাশে অনিচ্ছুক একাধিকজন বলেন, এতো এতো অপকর্মে জড়িত থাকার পরেও তিনি বর্তমানে আবারও ওটরা ইউনিয়ন আওয়ামী যুবলীগের পদ পদবির আাশায় শীর্ষ নেতাদের পিছনে দৌড় ঝাপ শুরু করেছে।

অন্যদিকে ওটরা ইউনিয়ন আওয়ামী লীগের একাধিক নেতাকর্মী জানান, আওয়ামী লীগের কোন আন্দোলন সংগ্রাম কিংবা পোগ্রামে অথবা ইউনিয়ন ও ওয়ার্ডের কখনো কোন কর্মীদের সাথে তাকে সক্রিয় ভাবে না পাওয়া গেলেও নেতাদের পিছনে পিছনে তাকে বেশি দেখা যায়। এছাড়াও নানাবিধ কাজ কর্মে সুমন বেপারি যুবলীগ সাধারণ সম্পাদক পদকে কলঙ্কিত করেছে, সাথে সাথে দলের ভাবমূর্তি ক্ষুণ্ন করেছে।

এব্যাপারে একজন ওয়ার্ড আওয়ামী যুবলীগের নেতা বলেন, ওটরা আওয়ামী যুবলীগের কমিটির এতো বছরেও এখন সাধারণ সম্পাদক ঠিক করে তার কমিটির সদস্য এমনকি ওর্য়াডের সভাপতি সাধারণ সম্পাদকের নাম বলে পারবে না। কেননা বর্তমানে তিনি কর্মী ও জনগনের থেকে বিছিন্ন হয়ে পরেছে একমাত্র মাদকের কারনে।’

আরো পড়ুন