ঈদুল আযহা উপলক্ষে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে মাদার্শা ইউনিয়নে ভিজিএফ এর চাল বিতরণ

আব্দুল ওয়াহাব লোহাগাড়া(চট্টগ্রাম) প্রতিনিধিঃ
শনিবার দুপুর থেকে মাদার্শা ইউনিয়ন পরিষদের বিভিন্ন ওয়ার্ডের সদস্যগণ তাদের নিজস্ব এলাকার সকল দু:স্থ্য ও অতি দরিদ্র গরীব খেটে খাওয়া জনগণের মাঝে মাননীয় প্রধানমন্ত্রীর পক্ষ থেকে পবিত্র ঈদুল আযহা উপলক্ষে ভিজিএফ এর চাল বিতরণ করেন।

এ বিতরণ কার্য্যক্রমটি অনুষ্ঠিত হয় ইউনিয়ন পরিষদের কার্য্যালয়ে। সাধারণ মানুষ তাদের কাছে পৌছে যাওয়া ভিজিএফ কার্ড প্রাপ্তির মাধ্যমে শনিবার সকাল থেকে নিজস্ব ওয়ার্ডের সদস্যদের চাল বিতরণ পরিষদের কার্য্যালয়ে সম্মুখে সারিবদ্ধভাবে লাইন ধরে দাড়িয়ে সুশৃঙ্খলার সাথে চাল গ্রহণ করেন। এ সময় বিতরণকালে উপস্থিত ছিলেন সাতকানিয়া উপজেলা যুবলীগের সিনিয়র যুগ্ম আহবায়ক ও মাদার্শা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আ ন ম সেলিম চৌধুরী,মাদার্শা ইউনিয়নের দায়িত্ব রত ট্যাগ অফিসার মারুফ হোসেন, অত্র পরিষদের কর্মরত সচিব জনাব মোহাম্মদ হাসান,এ সময় উপস্থিত ছিলেন মাদার্শা ইউনিয়ন পরিষদের সদস্য হারুন-অর রশিদ, আবুল হোসেন মনু, ইজ্জত আলী,উপজেলা যুবলীগের নেতা ফয়েজ আহমদ, মাদার্শা ইউনিয়নের যুবলীগের সহ-সভাপতি দেলোয়ার হোসেন বেলাল,উপজেলা ছাত্রলীগ নেতা মোহাম্মদ আনোয়ার, মহিলা ইউপি সদস্য জেবুনিচ্ছা প্রমূখ

বিতরণ কার্যক্রম সুষ্ঠুভাবে হওয়াতে সকলের আনন্দিত এবং সস্তুষ্ট। এসময় চেয়ারম্যান সকল উপস্থিত জনগেনের প্রতি পবিত্র ঈদুল আযহা’র অগ্রিম শুভেচ্ছা বিনিময় ও সকলের মঙ্গল কামনা করেন।

আরো পড়ুন