আসছে স্বাধীন চৌধুরী ও জুতির মিউজিক্যাল ফিল্ম “একটা অভিমান”

বিনোদন প্রতিনিধি

খুব শ্রিঘ্রই প্রকাশ পেতে যাচ্ছে- তরুন প্রতিভাবান কন্ঠশিল্পী আতিফ আসলামের, গাওয়া গান , একটা অভিমান – গানটি দিয়ে, একটি সুন্দর কাহিনী নিয়ে নির্মিত হয়েছে-মিউজিক্যাল ফ্লিম , আর এ মিউজিক্যাল টি নির্মান করেছে- এই সময়ের তরুন নির্মাতা – মহিন চৌধুরী- এতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন স্বাধীন চৌধুরী ও জুতি এবং খলনায়ক চরিত্রে রয়েছেন রিমন রেন, অন্যন্য চরিত্রে যারা ও মিশন।

গানটির বিষয় নিয়ে মডেল স্বাধীন জানান মিউজিক্যাল ফ্লিমটিতে- সেড, রোমান্স, এ্যকশ্যন সব ধরনের অভিনয় করেছি, ভালো লেগেছে আমার কাছে কাজ করতে গিয়ে,দর্শকরাও দেখে মজা পাবে আশা করি।

মডেল জুতি জানান আমি অভিনেতা স্বাধীন ভাইয়ের সাথে এটা আমার প্রথম কাজ ছিলো কাজটি করতে পেরে ভালো লেগেছে আশা করি দর্শক আমাদের জুটিকে সুন্দর ভাবে নিবে।

গানটির সুর ও লিরিক আতিফ আসলামের নিজের করা,গানটির বিষয় টা নিয়ে আতিফ আসলাম বলেন, এটা আমার প্রথম গান- আমার সর্বোচ্চ দিয়ে গাওয়ার চেষ্টা করেছি, বাকিটা কেমন গেয়েছি, রিলিজ হলে দর্শকদের উপর বিচারের ভার ছেরে দিলাম – তারাই আমার মূল প্রেরণা বলে আমি মনে করি।

পরিচালক মহিন চৌধুরী জানান যে গানটিতে সবাই খুব ভালো ভাবে অভিনয় করেছেন এবং কন্ঠ শিল্পী ও গানটি অসাধারণ ভাবে গাইলেন আশা করি দর্শকরা ভালো কিছু পেতে যাচ্ছেন খুব শিগ্রই” দর্শকদের কাছে অনুরোধ রইলো সবাই সব সময় আমাদের পাশে থাকবেন আমাদের জন্য দোয়া করবেন আমরা যেনো নতুন নতুন গান নিয়ে আপনাদের মাঝে হাজির হতে পারি।

আরো পড়ুন