আলোকিত ব্লাড ফাউন্ডেশনের নতুন কমিটি গঠন

মোঃ ইমাম উদ্দিন সুমন,নোয়াখালী প্রতিনিধিঃ তুচ্ছ নয় রক্তদান, বাঁচতে পারে একটি প্রাণ “এই স্লোগানকে সামনে রেখে আলোকিত ব্লাড ফাউন্ডেশন  দেশব্যাপী রক্তদানে বিভিন্ন কার্যক্রম পরিচালনার পাশাপাশি নেতৃত্বের পুর্ণগঠন করে থাকে। এরই ধারাবাহিকতায় আলোকিত ব্লাড ফাউন্ডেশন ২০২০-২১সেশনের জন্য ৪১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে।

এতে সভাপতি হিসেবে মোঃ আবদুল মান্নান তালিব এবং সাধারণ সম্পাদক হিসেবে আলী হোসেন আরাফাত পুনঃ নির্বাচিত হন। কমিটিতে অন্যান্যদের মধ্যে রয়েছে সিনিঃ সহসভাপতি আমির হোসেন,সাংগঠনিক সম্পাদক মোঃ রুবেল হোসেন

শুক্রবার ঢাকায় সংগঠনের উপদেষ্ঠার অফিস মিলনায়তনে উক্ত কমিটি ঘোষণা করা হয়।

আলোকিত ব্লাড ফাউন্ডেশন একটি স্বেচ্ছাসেবী ও অরাজনৈতিক সংগঠন।ফাউন্ডেশনের প্রধান উপদেষ্টা জামাল উদ্দিন চৌধুরী কমিটির সদস্যদের নাম ঘোষণা করেন।

কমিটির নাম ঘোষণার পর আলোকিত ব্লাড ফাউন্ডেশন এর প্রধান উপদেষ্টা জামাল উদ্দিন চৌধুরী বলেন, যেহেতু এটি একটি সামাজিক সংগঠন সেহেতু এখানে পদ নয় কাজই মুখ্য বিষয়। সামাজিক সংগঠনে বিভিন্ন দল,মত ও আদর্শের লোক থাকবে, কিন্তু আমাদের উদ্দ্যশ্য হবে এক। তাই  সবাইকে মিলে মিশে একসাথে কাজ করার আহবান জানান। আমাদের উদ্দেশ্য ব্যক্তি সম্মান অর্জন না হয়ে, হোক স্রস্টার সন্তুষ্টি অর্জন। স্বেচ্ছাসেবী হিসেবে আমাদের চেষ্টা যেন সর্বোচ্চ এবং আন্তরিকতার সাথে হয়।

আলোকিত ব্লাড ফাউন্ডেশনের কমিটি গঠন শেষে দোয়া

কমিটি ঘোষনার পর নব নির্বাচিত সভাপতি মোঃ আবদুল মান্নান তার শুভেচ্ছা ভাষনে আল্লাহর শুকরিয়া জ্ঞাপন করে, মানবতার সেবার কাজে দায়িত্বপ্রাপ্ত সবার যোগ্যতা যেন আরো বৃদ্ধি করেন আল্লাহর কাছে সে প্রার্থনা করেন। আলোকিত ব্লার্ড ফাউন্ডেশনের  কাজকে আরো এগিয়ে নিয়ে যাওয়ার জন্য সবার সহযোগীতার আশাবাদ ব্যক্ত করেন।

নির্বাচিত সদস্যদের একাংশের উপস্থিতিতে ঘোষিত  কমিটির বৈঠকে উপস্থিত ছিলেন প্রধান উপদেষ্টা মোঃজামাল উদ্দিন চৌধুরী এবং উপদেষ্টা এ্যাডভোকেট কাউসার আলম ভূঁইয়া।

আরো পড়ুন