আলামিন ওরুফে মোস্তফার কর্মকান্ডে অতিষ্ঠ এলাকাবাসি

চরফ্যাসন (ভোলা) প্রতিনিধি

ভোলা জেলার চরফ্যাসন উপজেলার আহম্মদপুর ইউনিয়নের মোঃ আলামিন ওরুফে মোস্তফার অপরাধমূলক কর্মকান্ডে বিগত কয়েক বছর থেকে অতিষ্ঠ হয়ে উঠেছে স্থানীয় এলাকাবাসী।

গত ১৩ এপ্রিল করোনায় লকডাউনে থাকা ব্যাক্তিকে নিয়ে এলাকার জনসম্মুখে অবাধে চলাফেরা করায় মোঃ হোসেন নামে এক ব্যাক্তি সচেতন করতে গিয়ে আলামিন ওরুফে মোস্তফার হামলার শিকার হয়েছে। এ ঘটনায় আলামিন ওরফে মোস্তফার বিরুদ্ধে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানাযায়, আম্মদপুর ইউনিয়নের ২নং ওয়ার্ডের মোঃ সোবহান খানের ছেলে আলামিন ওরুফে মোস্তফা গত ১৩ এপ্রিল করোনায় লকডাউন থাকা এক ব্যাক্তিকে নিয়ে রাড়ীর দোকানের কাছে আসলে মোঃ হোসেন লকডাউন থাকা ব্যাক্তিকে লকডাউন অমান্য করার কথা বললে, আলামিন ওরুফে মোস্তফা মোঃ হোসেনের ওপর ক্ষিপ্ত হয়ে চাইনিজ কুড়াল দিয়ে মোঃ হোসেনকে আঘাত করার চেষ্টা করে। এসময় এলাকাবাসি আলামিন ওরফে মোস্তফার কাছ থেকে ঐ দেশীয় অস্ত্র উদ্ধার করে থানায় হস্তান্তর করে।

এছাড়াও বিগত ২০১৮ সালে নুরাবাদ ইউনিয়নের বাসিন্দা মোঃ খোরশেদ আলমের ছেলে রাসেলকে দেশীয় অস্ত্র দিয়ে হত্যার উদ্দেশ্যে আঘাত করার চেষ্টা করে এবং গত ৮ এপ্রিল আলামিন ওরুফে মোস্তফা (বাগা বাড়ীর জামাই) আবু জাহের মীরকে অন্যায়ভাবে মারধর করে বলে স্থানীয় একাধিক লোক জানায়।

এলাকাবাসি সূত্রে আরো জানাযায়, আলামিন ওরুফে মোস্তফা তার এলাকায় ইয়াবা সেবন ও মাদক বিক্রির সাথে জড়িত। তার এহেন বখাটে ও সন্ত্রাসী কর্মকান্ডে অতিষ্ঠ হয়ে উঠছে এলাকার শান্তিপ্রিয় জনগন।

এ ব্যাপারে আলামিন ওরুফে মোস্তফাকে একাধিকবার ফোন করা সত্বেও সে ফোন রিসিভ করেনি।

দুলারহাট থানার অফিসার ইনচার্জ ইকবাল হোসেন বলেন, এ বিষয়টি নিয়ে থানায় অভিযোগ হয়েছে, তদন্ত চলমান রয়েছে।

আরো পড়ুন