আমিরাতে কর্মহীন বাংলাদেশিদের পাশে স্থানীয় মাল্টিন্যাশনাল কোম্পানী আল গুরিয়ার

নিজস্ব প্রতিনিধি

কোভিড-১৯ এর প্রাদুরভাবে আমিরাতে অর্থহীন, বিপদগ্রস্থ বাংলাদেশিদের পাশে রমজানের খ্যাদ্য সামগ্রী নিয়ে এগিয়ে এলেন সংযুক্ত আরব আমিরাতের স্বনামধন্য মাল্টিন্যাশনাল  ‘আল গুরিয়ার’।

১৬মে (শনিবার)শারজাহ বিএমডব্লিউ এর আল মদিনা রেস্টুরেন্টে দুবাই এর গ্রুপ অব কম্পানীটির শাখা ‘আল গুরিয়ার এমইপি এলএলসি’ এর প্রধান ইন্চার্জ ও আমিরাত বাংলাদেশ কমিউনিটির বিশিষ্ট নেতা ইন্জিনিয়ার মোহাম্মদ মোরশেদ চৌধুরীর তত্বাবধানে প্রায় পাঁচশত ব্যক্তিদের মাঝে এ খ্যাদ্য সামগ্রী গুলো বিতরন করা হয়।

এই সময় খ্যাদ্য সামগ্রী বিতরন করতে দেখা যায় বিশিষ্ট কমিউনিটি নেতা বৃহত্তর চট্রগ্রাম সমিতি দুবাই ও উত্তর আমিরাতের সভাপতি আরশাদ হোসেন হিরু, বিশিষ্ট ব্যবসায়ী ও রাউজান সমিতি দুবাই’র সভাপতি মোহাম্মদ খোরশেদ জামান, রাউজান সমিতির যুগ্ন সম্পাদক মোহাম্মদ ওয়াহেবুল মোস্তফা চৌধুরী।

বিশিষ্ট কমিউনিটি নেতা ও হাটহাজারী সমিতির সাধারণ সম্পাদক জামাল উদ্দিন, আজমান রাউজান সমিতির সাধারণ সম্পদক মোহাম্মদ হোসেন, বিশিষ্ট ব্যবসায়ী কমিউনিটি নেতা প্রকৌশলী মহিউদ্দিন ইকবাল ও মৌলানা মোহাম্মদ আমিন।

বর্তমান বিশ্ব মহামারীর প্রভাব আমিরাতে প্রবাসীদের মাঝে বিরাজ করছে সে বিষয়টি মাথায় রেখে সচেতন কমিউনিটির নেতৃবৃন্দদেরকে নিয়ে ব্যবসায়ী মোর্শেদ কর্মহীন প্রবাসী বাংলাদেশীদের মাঝে এই সব খাদ্য সামগ্রী পৌঁছে দিয়েছেন।
বর্তমান এ পরিস্থিতিতে কমিউনিটির সচ্ছল ব্যক্তিদের একজন অন্যজনের পাশে দাঁড়ানোর আহ্বান জানিয়েছেন কমিউনিটির নেতৃবৃন্দ।

আরো পড়ুন