আদাবর থানা আওয়ামীলীগের সভাপতি পদে এগিয়ে হাসু

বিশেষ প্রতিনিধি

ঢাকা মহানগর উত্তরে আদাবর থানা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক পদে রদবদল ও নতুন কমিটি নিয়ে আলোচনা ঘিরে চায়ের টেবিল থেকে শুরু করে বাজার ও তৃণমূল কর্মীদের আলোচনার সভাপতি প্রার্থী হিসেবে এগিয়ে আছেন ৩০ নম্বর ওয়ার্ড কাউন্সিলর হাজী আবুল হাসেম হাসু।

হাজী আবুল হাসেম (হাসু) দীর্ঘ ৪৫ বছর উপরে আওয়ামী লীগ এর একনিষ্ঠ কর্মী ও সর্বজন গ্রহণযোগ্য ব্যক্তি হিসেবে পরিচিত। হাজী আবুল হাসেম (হাসু) দীর্ঘদিন ৩০নং ওয়ার্ডের কাউন্সিলর হিসাবে দায়িত্ব পালন করছেন। সাবেক ৪৩নং ওয়ার্ড(বর্তমান ৩০নং ওয়ার্ডের) যুবলীগের ও আওয়ামী লীগের সভাপতি হিসাবে দায়িত্ব পালন করেছিলেন।

১/১১ এর সময় হাসু’র নেতৃত্বে শ্যামলীতে আন্দোলন জনস্রোত এবং প্রত্যেকটি নির্বাচনে অপরিসীম ভূমিকা রেখেছেন। আদাবর থানা আওয়ামী লীগের সকল অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের খোঁজ খবর রাখেন হাজী আবুল হাসেম হাসু।

হাজী আবুল হাসেম হাসু বলেন- ‘বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার নির্দেশে যারা তৃণমূলে কাজ করে যাচ্ছে তাদেরকে একটি চক্র কোণঠাসা করে রেখেছিল, তাদের কোন মূল্যায়ন ছিল না বললেই চলে।

বর্তমান থানা আওয়ামী লীগের সহ সকল সহযোগী সংগঠনের তৃণমূলের কর্মীদের প্রাধান্য দেওয়া হবে। আমি তৃণমূলের কর্মীদের প্রতিনিধিত্ব করতে চাই।

সকল নব্য আওয়ামী লীগ এর স্থলাভিষিক্ত করে যোগ্য নেতৃত্বের মাধ্যমে বর্তমানে বঙ্গবন্ধু কন্যা, মাননীয় প্রধানমন্ত্রীর ভিশন বাস্তবায়নে বদ্ধ পরিকর থাকতে চাই।’

আরো পড়ুন