আজ মৌসুমীর ঈদ

শিল্পী সমিতির নির্বাচনে সভাপতি প্রার্থী

বিনোদন প্রতিবেদক: আজ সকাল ৯ টা থেকে শুরু হয় শিল্পী সমিতির নির্বাচন। শুরু থেকে ভোট কেন্দ্রে উপস্থিত মৌসুমী। গোটা এফডিসি তিনি ছুটে বেড়াচ্ছেন। ভোটার এলেই ছুটে গিয়ে বুকে জড়িয়ে নিচ্ছেন। তাদের কাছে ভোট চাইছেন।

এবারই প্রথমবার শিল্পী সমিতির ইতিহাসে নারী সভাপতি হিসেবে নির্বাচন করছেন মৌসুমী। ভোট কেন্দ্রে তার কাছে নির্বাচনী পরিবেশ নিয়ে জানতে চাইলে উচ্ছ্বসিত হয়ে বলেন, পরিবেশ খুব ভালো লাগছে। সবাই স্বতঃস্ফূর্তভাবে ভোট দিতে আসছেন।
এ নির্বাচনের জন্য দীর্ঘদিন ধরে প্রচার চালাচ্ছেন মোসুমী এবং কষ্ট হলেও তার কাছে আনন্দ লাগছে বলে জানান। মৌসুমী বলেন, কষ্ট হয়েছে ঠিকই। কিন্তু ভোটের দিনে মনে হচ্ছে আজ ঈদ। ৩০ দিন রোজা রাখার পর ঈদ পালন করছি। এই আনন্দ আরও বাড়বে যদি বিজয় আমার পক্ষে আসে।

এই নির্বাচন ঘিরে এফডিসি নিরাপত্তার চাদরে ঢেকেছে শতাধিক পুলিশ ও র‍্যাব। নিরাপত্তার বিষয়ে মৌসুমী বলেন, নিয়মতান্ত্রিক ভাবে নিরাপত্তা বিরাজ করছে। যার ফলে এখনও পর্যন্ত সুষ্ঠু পরিবেশ বজায় আছে। শেষ পর্যন্ত যেন এমন অবস্থা থাকে।
শুক্রবার সকাল ৯টা থেকে শুরু হয়েছে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির দ্বিবার্ষিক নির্বাচনের ভোট গ্রহণ। চলবে বিকেল ৫ টা পর্যন্ত।

এবার সমিতির ২১টি পদের মধ্যে নির্বাচন হচ্ছে ১৮টি পদের। কোনো প্রতিদ্বন্দ্বী না থাকায় বাকি তিন পদের প্রার্থীকে সংগঠনটির গঠনতন্ত্র অনুযায়ী নির্বাচিত ঘোষণা করেছে নির্বাচন কমিশন।

আরো পড়ুন