অভয়নগরে ওয়ারেন্টভুক্ত ৭ আসামি গ্রেপ্তার

যশোর প্রতিনিধি:- 
অভয়নগর থানা পুলিশের বিশেষ অভিযানে জিআর ও সিআর মামলার ওয়ারেন্টভুক্ত এক নারীসহ সাত আসামিকে গ্রেপ্তার করেছেন। শনিবার২০ ফেব্রুয়ারি এই অভিযানে উপজেলার বিভিন্ন গ্রাম থেকে তাদেরকে গ্রেপ্তার হয়েছে ।
গ্রেপ্তারকৃতরা হলেন- উপজেলার শ্রীধরপুর ইউনিয়নের শংকরপাশা গ্রামের আমির আলী গাজীর ছেলে জিআর ৩৩৭/১৭নং মামলার আসামি গাজী ইউসুফ আকাশ, একই মামলার আসামি দেয়াপাড়া গ্রামের সায়েমের ছেলে শফিনুর, নওয়াপাড়া পৌরসভার ৪নং ওয়ার্ডের মডেল কলেজ রোডের মৃত সিদ্দিক মোল্যার ছেলে জিআর ২৩/১৯নং মামলার আসামি আবদুর রশিদ কালু, বালিয়াডাঙ্গা গ্রামের ইব্রাহিম মোল্যার ছেলে জিআর ২০৪/১৭নং মামলার আসামি জহুরুল ইসলাম, একতারপুর গ্রামের সেকেন্দার আলী মোল্যার মেয়ে সিআর ৭৪/১৭নং মামলার আসামি তাসলিমা ইয়াসমিন, ভাটবিলা গ্রামের জগমহন মন্ডলের ছেলে সিআর ১২৩/১৯নং মামলার আসামি শিবপদ মন্ডল ও শংকরপাশা গ্রামের আবু তালেব মোল্যার ছেলে মেসার্স মাহমুদ এন্টারপ্রাইজের প্রোপাইটর ৯৪৭/১৭নং মামলার সাজাপ্রাপ্ত আসামি মাহামুদ হোসেন।
এই বিষয়ে অভয়নগর থানার ওসি তাজুল ইসলাম জানিয়েছেন,এই অভিযানে গ্রেপ্তারকৃত ১ নারীসহ ৭ জন আসামিকে শনিবার যশোর আদালতে প্রেরণ করা হয়েছে।
আরো পড়ুন