অভয়নগরে অগ্নিকান্ডে মুদি দোকান পুড়ে ভষ্মিভূত!

অভয়নগর (যশোর) প্রতিনিধি-
অভয়নগরে অগ্নিকান্ডের ঘটনায় মুদি দোকান পুড়ে ভষ্মিভুত হয়েছে। এ অগ্নিকাণ্ডের কারনে আনুমানিক ১ লাখ টাকার ক্ষতি হয়েছে। ঘটনাটি ঘটেছে উপজেলার দেয়াপাড়া নামক এলাকার বাজারে দিশামণি স্টোর নামের একটি মুদির দোকানে।
স্থানীয়রা জানান, দিশামণি স্টোরের অগ্নিকান্ডের ঘটনা ঘটলে তারা আগুন নেভানোর জন্য নওয়াপাড়া ফায়ার সার্ভিস সিভিল ডিফেন্স ষ্টেশনে খবর দেন। খবর শুনে ছুটে এসে আগুন নেভাতে সক্ষম হয় ফায়ার সার্ভিসের কর্মীরা। এসময় ঐ দোকানে থাকা মালামাল অগ্নিকান্ডে আনুমানিক ১ লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে বলে জানা যায়। ৪ জুলাই সোমবার ভোর ৪ টার সময় আগুনের সূত্রপাত ঘটে। তবে কিভাবে আগুন লেগেছে এ ব্যাপারে কেউ কিছু বলতে পারছেন না।
দিশামণি স্টোরের মালিক নাহিদ মোল্যা বলেন, প্রতিদিনের ন্যায় রাতে দোকান বন্ধ করে বাড়িতে যায় এবং ঘুমিয়ে পড়ি। ভোর রাতে আমার দোকানে আগুন লাগার সংবাদ পেয়ে দৌড়ে দোকানে যায়। যেয়ে দেখি, দোকানের সব মালামাল পুড়ে ছাই হয়ে গেছে।
এ ব্যাপারে নওয়াপাড়া ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার টিটব শিকদার জানান, প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে, শর্ট সার্কিট থেকে অগ্নিকান্ডের সূত্রপাত হয়েছে। আগুন নেভাতে আমাদের টিম প্রায় ৪০ মিনিট সময় ধরে কাজ করেছে, অতঃপর আগুন নেভাতে সক্ষম হয়েছি। ক্ষতি পরিমাণ আনুমানিক ৮০ হাজার টাকার মতন হতে পারে এবং আগুন নেভানোর পর কিছু মালামাল উদ্ধার করা সম্ভব হয়েছে।

আরো পড়ুন