অভিনেত্রী অপ্সরা সুহির জন্মদিন

বিনোদন ডেস্ক

অভিনেত্রী অপ্সরা সুহির আজ জন্মদিন। এই সময়ের অন্যতম প্রতিভাময়ী টিভি অভিনেত্রী অপ্সরা সুহি । কুষ্টিয়ার মেয়ে সুহি ২০১৬ সালে নাট্যপরিচালক জি.এম সৈকতের মাধ্যমে টিভি মিডিয়াতে প্রদার্পণ করেন। সুহি এই পর্যন্ত সাতটি একক নাটক, চারটি টেলিফিল্ম, তিনটি ধারাবাহিক নাটকে প্রধান নায়িকা চরিত্রে অভিনয় করেছেন।‘মন যেখানে হৃদয় সেখানে’ টিলিফিল্মে অভিনয় করে দর্শকের নজরে আসেন।

জনপ্রিয় অভিনেতা আমিন খান,ডি এ তায়েব, ইমন,জয়, কল্যাণ, নিলয়, শিপন মিত্র, সাব্বির আহমেদ, ভারতের জনপ্রিয় অভিনেতা তাপস পাল, তথাগত, রাজিব বোস সহ অনেক অভিনেতার সঙ্গে অভিনয় করেছেন তিনি। বর্তমানে সুহি বড় পার্দায় কাজ করার জন্য প্রস্তুতি নিচ্ছেন।

বর্তমানে মানবতার কল্যাণ ফাউন্ডেশনের মাহাসচিবের দায়িত্ব পালন করছেন তিনি। সুহি বলেন, এত অল্প সময়ে এত ভালো কাজ করবো ভাবতে পারিনি। অভিনয় ও পড়াশোনার পাশাপাশি মানবতার কল্যাণ ফাউন্ডেশনের একজন কর্মী হয়ে অসহায় ও অসুস্থ মানুষের পাশে দাড়াঁতে চাই। সবাই আমার জন্য দোয়া করবেন।

আজ রবিবার অপ্সরা সুহির জন্মদিন উপলক্ষ্যে সুহি কুষ্টিয়ার একটি বৃদ্ধাশ্রমে বৃদ্ধ মায়েদের জন্য বাসা থেকে নিজে রান্না করে তাদেরকে খাওয়াবেন। মহামারী করোনা পরিস্থিতিতে সকলে নিরাপদে থাকার অনুরোধ জানান।

আরো পড়ুন