অধ্যাপক এম,এ সবুর আহ্বায়ক ও নেছার রেজাকে সদস্য সচিব করে বাংলাদেশ সমিতি দুবাই’র যাত্রা শুরু 

আরব আমিরাত প্রতিনিধি

প্রবাসীদের অধিকার নিশ্চিত করার অঙ্গীকার এবং সৃষ্টিশীল কমিউনিটি নেতাদের নিয়ে সংযুক্ত আরব আমিরাতের বানিজ্যিক নগরী দুবাইয়ে যাত্রা শুরু করলো বাংলাদেশ সমিতি দুবাই।
একঝাক মেধাবী কমিউনিটি নেতাদের নিয়ে প্রবাসে বসবাসরত প্রবাসী বাংলাদেশীদের আরো একটি সংগঠন বাংলাদেশ সমিতি দুবাই এর যাত্রা শুরু হল আজ। আনন্দঘন পরিবেশে সন্ধ্যা ৬টায় দুবাইয়ে বাংলাদেশ কনস্যুলেট ভবনের হল রুমে কনস্যাল জেনালের ইকবাল হোসেন খান এর উপস্থিতে বাংলাদেশ সমিতি দুবাই এর আহবায়ক কমিটি গঠন করা হয়। কমিটিতে অধ্যাপক এম এ, সবুর কে আহ্বায়ক ও প্রকৌশলী নেছার রেজা খান কে সদস্য সচিব করে ১৪ সদস্য বিশিষ্ট নতুন কমিটি গঠন করা হয়। 
আহ্বায়ক কমিটির বাকি সদস্যরা হলেন মাওলানা ফজলুল কবীর চৌধুরী, কাজী মোহাম্মদ আলী, প্রকৌশলী ফিরুজ আহমেদ সুলতান মাহমুদ, হাজ্বী শফিকুল ইসলাম,  মীর আহম্মেদ. কাজী ওসমান,  আনছারুল হক আনছার, ইয়াকুব সৈনিক, হারুন অর রশীদ, মোহাম্মদ জুলফিকার ওসমান, মোঃ,  মুজিবুর রহমান টুটু মিয়া, মোঃ নজরুল ইসলাম, এনামুল হক চৌধুরী।
এসময় আরও উপস্থিত ছিলেন মিডিয়া ব্যাক্তিত্ব সিরাজুল হক  ও আবদুল হক চৌধুরী, রাশেদুল আলম দুলাল, খোর্শেদ আলম, এম ইলিয়াস,  আবদুর রশিদ।
আরো পড়ুন